আজ বুধবার ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ‘রবীন্দ্র স্মরণ’ তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২
||
  • প্রকাশিত সময় : মার্চ, ১৬, ২০২১, ৭:২৪ অপরাহ্ণ




করোনা প্রতিরোধে ময়মনসিংহে এসপির মাস্ক ও সাবান বিতরণ

এম এ আজিজ, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥

করোনা প্রতিরোধে সরকারের নির্দেশনা মানুন, মাস্ক পরিধান করুন, নিজে সুস্থ্য থাকুন, দেশকে সুরক্ষিত রাখুন এই প্রতিপাদ্যকে নিয়ে ময়মনসিংহের পুলিশ সুপার আহমার উজ্জামান সোমবার মাস্ক ও সাবান বিতরণ করেছেন। জেলা পুলিশের উদ্যোগে সোমবার সকালে নগরীর গাঙ্গিনারপাড় মোড়ে এই মাস্ক বিতরণ করা হয়।

এ সময় পুলিশ সুপার বলেন, এক বছর পর আবারো করোনা ভাইরাস সংক্রমণ বাড়ছে। করোনা থেকে নিজেকে এবং পরিবারকে সুস্থ্য রাখতে হলে অবশ্যই মাস্ক পড়তে হবে। তিনি আরো বলেন, অনেক উন্নত দেশ করোনার টিকা না পেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ পদক্ষেপে উন্নয়নশীল দেশ হওয়ার পরও বাংলাদেশ প্রথমধাপেই টিকা পেয়েছে। তিনি বলেন, টিকা গ্রহণের পর আমরা উদাসিন হয়ে পড়েছি। মাস্ক ব্যবহার ভুলে গেছি। তাই আবারো করোনা আক্রান্তের সংখ্যা দিন দিনি বেড়েই চলছে। তিনি জনসাধারণের উদ্দেশ্যে বলেন, অবশ্যই মাস্ক পড়তে হবে এবং সাবান দিয়ে হাত ধুইতে হবে।

এর আগে গত বছর করোনার শুরু থেকে অসহায়, দরিদ্র, বেকার, কর্মহীন মানুষকে খুজে খুজে খাদ্য সহায়তা, নগদ অর্থ প্রদান করে ময়মনসিংহের পুলিশ সুপার মানবিক দুষ্টান্ত স্থাপন করে জেলাবাসির নজর কেড়েছেন। এছাড়াও তিনি শীতের শুরুতে নগরীর হতদরিদ্র, অসহায়, বয়োবৃদ্ধ, ছিন্নমূল, অভাবগ্রস্থ মানুষদের খুজে খুজে শীতবস্ত্র বিতরণ করেন। শীতের শুরতে ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে কাপড় চোপড়হীন মানুষদের মাঝে কম্বল বিতরণ, নগরীর মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ে শীতবস্ত্র বিতরণ করে জেলা পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান মিয়া, জয়িতা শিল্পী, হাফিজুল ইসলাম, কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার, ডিবির সি শাহ কামাল আকন্দ, ট্রাফিক বিভাগের পুলিশ পরিদর্শক সৈয়দ মাহবুবুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১